সদর দক্ষিণের আলমপুর আদর্শ নূরানী মাদ্রাসার বার্ষিক পরীক্ষার ফলাফল ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

মাজহারুল ইসলাম বাপ্পি :

কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার ২নং চৌয়ারা ইউনিয়নের আলমপুর আদর্শ নূরানী মাদ্রাসার বার্ষিক পরীক্ষার ফলাফল প্রকাশ ও কৃতি শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে।

শনিবার ফলাফল প্রকাশ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চৌয়ারা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাজী আবুল কালাম আজাদ সোহাগ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অত্র মাদ্রাসার সভাপতি মাওলানা আব্দুল মালেক, সহ-সভাপতি আবুল খায়ের, ৮নং ওয়ার্ড মেম্বার আব্দুর রব, কাসিমুল উলুম মাদ্রাসার শিক্ষক মুফতি তৌহিদুল ইসলাম, আলমপুর আদর্শ নূরানী মাদ্রাসার প্রতিষ্ঠাতা আব্দুর রহমান, মাদ্রাসার পরিচালনা কমিটির সদস্য মাওলানা ইলিয়াস, চৌয়ারা ইউনিয়ন যুবলীগ নেতা আব্দুল হান্নান মজুমদার,শাহ আলম।

এ সময় বিশিষ্ট সমাজসেবক হাজী আবিদ আলী, সুলতান আহমেদ বাচ্চু, রফিকুল ইসলাম, মুহাম্মদ হানিফ চৌধুরী, আবিদ আলী, সুরুজ মিয়া, আবুল কালাম মজুমদার, বিশিষ্ট ব্যবসায়ী মোস্তফা মজুমদার, জাকির হোসেন, আবুল বাশার সহ মাদ্রাসার শিক্ষক ও অভিভাবক মন্ডলী উপস্থিত ছিলেন।

অত্র মাদরাসার প্রিন্সিপাল বলেন, আমাদের প্রতিষ্ঠানে সুন্দর, মনোরম, কোলাহল মুক্ত, নিরিবিলি পরিবেশে অভিজ্ঞ ও প্রশিক্ষণ প্রাপ্ত দক্ষ শিক্ষকমন্ডলী দ্বারা আধুনিক ও বিজ্ঞান সম্মত উপায়ে পাঠদান করা হয়। সার্বক্ষণিক সিসিটিভি ক্যামেরা দ্বারা নিয়ন্ত্রিত। দুর্বল ও অমনোযোগি শিক্ষার্থীদের জন্য বিশেষ মনিটারিং ব্যবস্থা। স্বাস্থ্যবিধি মেনে শিক্ষা কার্যক্রম পরিচালনা করা সহ ইসলামি শিক্ষার সাথে আধুনিক শিক্ষার সমন্বয় এবং ইলমের পাশাপাশি আমলের প্রতি গুরুত্ব প্রদান।

এছাড়াও একজন শিক্ষার্থীকে কুরআন, হাদীস, আরবী, বাংলা, অংক, ইংরেজিসহ প্রতিটি বিষয়ে যোগ্য করে গড়ে তোলার ব্যাপারে আমরা প্রতিশ্রুতিবদ্ধ।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
error: ধন্যবাদ!